5 Beautiful Healing Music Channels That Make Your Soul Levitate

জীবনে মাঝে মাঝে এমনকিছু মুহূর্ত আসে যখন নিজের শূন্যতার মুখোমুখি পড়ে যেতে হয়। হঠাৎ করে এরকম সামনাসামনি হওয়াটা খুবই ভয়ানক, অনেকেই তখন মানসিক ট্রমার একটা অবস্থায় চলে যায়; কেউ কেউ হয়তো আত্মহত্যার কথাও চিন্তা করে ফেলেন। কিন্তু এরকম এরকম মানসিক বিপর্যস্ততার মাঝে আপনার হৃদয়ে শূন্যতার ভয়াবহতা সামলে নিতে একটা সজীবতার পরশ নিয়ে আসতে পারে ভালো কিছু সুর যার মূর্ছনায় আপনি শূন্যস্থিত বর্তমানে একটু ভরসা নিয়ে ডুবে যেতে পারবেন। তাই এসব কথা ভেবে আমি এ পর্যন্ত ইউটিউব ঘেঁটে যেসব মিউজিক শুনেছি তারই মধ্য থেকে সেরা পাঁচটি চ্যানেলের লিংক ও তার প্রত্যেকটি চ্যানেলের একটি করে ভিডিও শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে ও সাবস্ক্রাইব করে রাখতে পারেন এসব চ্যানেল।

 

1. Buddha Lounge : এ চ্যানেলে বুদ্ধিস্ট, সুফি, ইয়োগা, ন্যাচারা মিউজিকসহ নানা প্রকারের হিলিং করা মিউজিক রয়েছে।

 

 

2. Mei-lan Maurits : এ চ্যানেলটিতে একজন নারীর অনবদ্য সব হিলিং মিউজিক রয়েছে। প্রতিটি মিউজিক আপনাকে আপনার আত্মার কাছাকাছি টেনে নিয়ে যাবে। যদি আপনি প্রবল মানসিক চাপে থাকেন তাহলে এ চ্যানেলের মিউজিকগুলো আপনার মানসিক চাপকে এক নিমিষেই দূর করে ফেলতে সক্ষম।

 

 

3. BLUEME : এই চ্যানেলটিতে উপরের দুটি চ্যানেল থেকে কিছুটা ভিন্ন ধরনের মিউজিক পাবেন। তবে এখানেও প্রাকৃতিক কিছু মিউজিক রয়েছে৷ তাছাড়া সুইট চিলিং মিউজিক পাবেন যা আপনাকে অন্য দুনিয়ায় নিয়ে গিয়ে ফেলবে। ফ্যান্টাসী ক্যাটাগরির মিউজিকগুলো বেশ দারুণ।

 

 

4. Celestial Realm : এ চ্যানেলটিতে চিলিং টাইপের মিউজিক পাবেন ও খুব সুন্দর সুন্দর মিউজিক মিক্সিং রয়েছে।

 

 

5. Zi De Guqin Studio : এখানে চাইনিজ বিভিন্ন বাদ্যযন্ত্রের হিল করে দেওয়া মিউজিক পাবেন। মিউজিকগুলো যদিও খুব ধীর। তারপরও অসাধারণ লাগবে শুনতে। মিউজিকের সাথে তাল মিলিয়ে শুনতে থাকলে আপনার একটা সুন্দর ঘুমও হয়ে যেতে পারে যেটা আপনি হাজার চেষ্টা করেও ঘুমাতে পারেন নি।

 

0Shares

নাজিউর রহমান নাঈম

আমিকে খুঁজে বেড়াচ্ছি। কিন্তু সে যে কোথায় লুকাইলো ও এই লোকটি যে তা বড় আশ্চর্যের বিষয়! আমি হারিয়ে যা হল একে কীই-বা বলা যায় বলুন। এখন যাকে দেখছেন সে তো অন্য কাজ করে বেড়াচ্ছে, তার পরিচয়ও নিশ্চয়ই বদলে গেছে। তাহলে আপনি কাকে দেখছেন? দেখছেন আপনাকে আপনার চিন্তাকে যা আপনাকে আমাকে দেখাচ্ছে বা কল্পনা করাচ্ছে। তাহলে শুধু শুধু পরিচয় জেনে কী হবে বলুন। তার চেয়ে বরং কিছু সাইকোলাপ-ই পড়ুন ও নিজেকে হারিকেন নিয়ে খুঁজতে বেরিয়ে পড়ুন। পথিমধ্যে হয়ত কোথাও দেখা হয়েও যেতে পারে!!! সে পর্যন্ত- কিছু কথা পড়ে থাকুক জলে ভেজা বিকালে খুঁজে চলুক এই আমি পিলপিল করে অনন্ত "আমি" র অদৃশ্য পর্দার আড়ালে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *